মঙ্গলবার বিদ্যুৎ বন্ধ থাকবে চট্টগ্রামের যেসব এলাকায় (সময়সহ)

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ, খুলশী, লালখানবাজার, জামালখান, স্টেডিয়াম, আসকারদিঘি, মাদারবাড়ি, মোগলটুলী, পাঠানটুলী, মনছুরাবাদ, জিইসি মোড় (আংশিক), আকবরশাহসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কোথাও কোথাও চলবে লোডশেডিং।

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

মঙ্গলবার, ৭ জানুয়ারি ২০২০
সকাল ৮টা থেকে বিকেল ৫টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, কালুরঘাটের আওতাধীন কালুরঘাট-১২, মুরাদপুর-১, মুরাদপুর-৮ (ওয়াসা) ফিডার বহদ্দারহাট, হক মার্কেট, বাস টার্মিনাল, শহীদপাড়া, কালুরঘাট বেতার কেন্দ্র, স্বাধীনতা পার্ক, র‌্যাব অফিসের বিপরীতে, পানি উন্নয়ন বোর্ড এবং সংশ্লিষ্ট ওয়াসা পাম্পসমূহ ও আশেপাশের এলাকায় এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মঙ্গলবার, ৭ জানুয়ারি ২০২০
সকাল ৭টা থেকে দুপুর ১২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশীর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন সকল ১১ কেভি ফিডার তথা চক্ষু হাসপাতাল, ইউএসটিসি, বিটিবি, মতিঝর্ণা, ম্যাজিস্ট্রেট কলোনী, আমীন সেন্টার, টাইগার পাস, হাইওয়ে প্লাজা, নেভী, রেলওয়ে আ/এ, সিটি কর্পোরেশন আ/এ, মামু ভাগিনার মাজার খুলশী, ঝাউতলা, নাসিরাবাদ প্রপার্টিজ, গরিবুল্লাহ শাহ আ/এ, ডেবারপাড়, জিইসি মোড় (আংশিক), আমবাগান, আল ফালাহ গলি, জাকির হোসেন বাই লেইন, আকবরশাহ, আব্দুল হামিদ সড়ক, পাহাড়িকা সিএনজি এবং তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।

জালালাবাদ ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন ফিডার নং-১ ও ৪ তথা নাসিরাবাদ হাউজিং সোসাইটি, রোড নং-১, ২, ৩, ৪, ৫, ৬, হিলভিউ হাউজিং সোসাইটি, অংকুর স্কুল, মিমি আবাসিক এলাকা, সানন্দা আ/এ, আদর্শ পাড়া, কসমোপলিটন, মেয়র গলি, চশমা পাহাড় ২নং গেইট, শেখ ফরিদ মার্কেট, ষোলশহর রেলস্টেশন, এলজিইডি ভবন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।

জালালাবাদ ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিডার নং- ০২, ১৬, ১৭,১৮, ১৯ তথা বেবী সুপার মার্কেট, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, গেইট, বাংলা বাজার, চৌধুরী নগর, চন্দ্র নগর, রহমান নগর, হিল ভিউ, বার্মা কলোনী, আলী নগর ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।

জালালাবাদ ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিডার নং- ০৩, ০৭, ১০, ১২, ১৩, ১৪ ও ১৫ এর আওতাধীন এলাকার গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

জালালাবাদ ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন সকল ৩৩ কেভি ফিডার তথা সালেহ স্টিল ও বায়েজিদ স্টিলের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

স্টেডিয়াম ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন সকল ১১ কেভি ফিডার তথা চকবাজার, জামালখান, এমএ আজিজ স্টেডিয়াম, আসকার দিঘির পাড়, গোয়ালপাড়া ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মাদারবাড়ি ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন সকল ১১ কেভি ফিডারের রিয়াজউদ্দিন বাজার, চৈতন্য গলি, স্টেশন রোড, রেল স্টেশন, কালী বাড়ির মোড়, নালাপাড়া, সদরঘাট রোড সম্পূর্ণ, মাঝিরঘাট, কামাল গেইট, দারোগাহাট রোড, পূর্ব মাদারবাড়ি, পশ্চিম মাদারবাড়ি, ডি টি রোড, দেওয়ানহাট মোড়, পাঠানটুলী, নাজিরপুল, মতিয়ারপুল, ধনিয়ালাপাড়া, সুপারিওয়ালাপাড়াসহ, কদমতলী পশ্চিম মাদারবাড়ি, ডিটি লেইন, যুগিচাদ মসজিদ, মেহের আলীর চা দোকান সংলগ্ন এলাকা, মোগলটুলী ও পাঠানটুলী, কমার্স কলেজ রোড ও আশপাশের এলাকা এবং ওয়াসার সকল পাম্প ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী, বিউবো, চট্টগ্রাম দপ্তরের আওতাধীন ১১ কেভি খুলশী-১০ নং ফিডারের আওতাধীন মনছুরাবাদ ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে এবং সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ চক্রাকারে লোডশেডিং থাকিবে ।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!