ভোলা সমিতির সদস্যরা পেল মেয়রপ্রার্থী রেজাউল করিমের উপহার

চট্টগ্রামস্থ ভোলা জেলা সমিতির সদস্যদের খাদ্যসামগ্রী উপহার দিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বুধবার (৬ মে) সকালে নিজ বাড়িতে ভোলা জেলা সমিতির নেতৃবৃন্দের হাতে তিনি এসব খাদ্যসামগ্রী তুলে দেন।

এ সময় রেজাউল করিম চৌধুরী বলেন, ‘দেশের যেকোন দূর্যোগ মুহুর্তে আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময় গণমানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা মহামারিতেও আওয়ামী লীগের নেতাকর্মীরা সবাই নিজ নিজ জায়গা থেকে এগিয়ে এসেছে। অসহায় মানুষের জন্য কাজ করছে।’

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বলেই মানুষের পাশে আমরা দাঁড়িয়েছি। বঙ্গবন্ধুই আমাদের এ শিক্ষা দিয়ে গেছেন। আমি মানুষের জন্য আজীবন সাধ্যমতো করে যেতে চাই।’

এ সময় তিনি করোনা মহামারি থেকে বাঁচতে সরকারী নিদের্শনা মেনে চলার পাশাপাশি সামাজিক দুরত্ব নিশ্চিত করতে সকলের প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগরীর ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, ওই ওয়ার্ডের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর লায়ন আশরাফুল আলম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক আবু সাঈদ সুমন, আব্দুর রাজ্জাক, চট্টগ্রামস্থ ভোলা জেলা সমিতির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান, চান্দগাঁও থানা শাখার সভাপতি আকবর আলী, সদস্য মো. মাসুদ ।

আদর/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!