ভোট ছাড়াই সীতাকুণ্ডে চেয়ারম্যান হয়ে গেলেন ৫ জন

চট্টগ্রামের সীতাকুণ্ডে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ ইউনিয়নের মধ্যে ৫ ইউনিয়নেই ৫ জন চেয়ারম্যান পদপ্রার্থী নির্বাচিত হয়ে গেছেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায়।

আগামী ১১ নভেম্বর সীতাকুণ্ডের সৈয়দপুর, বারৈয়াঢালা, মুরাদপুর, বাড়বকুণ্ড, বাঁশবাড়িয়া, কুমিরা, সোনাইছড়ী, ভাটিয়ারী ও সলিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং অফিসার জানান, সৈয়দপুর, মুরাদপুর, কুমিরা, সোনাইছড়ী ও ভাটিয়ারী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এই পাঁচ ইউনিয়নের পাঁচ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন— সৈয়দপুর ইউনিয়নে মো. তাজুল ইসলাম নিজামী, মুরাদপুরে এসএম রেজাউল করিম বাহার, কুমিরাতে মোরশেদ হোসেন চৌধুরী, সোনাইছড়ীতে মনির আহমেদ ও ভাটিয়ারীতে মো. নাজিম উদ্দীন।

এদিকে সীতাকুণ্ডের অন্য চারটি ইউনিয়ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন নয়জন প্রার্থী।

বারৈয়াঢালা ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের প্রার্থী রেহান উদ্দীন রেহান ও স্বতন্ত্র প্রার্থী কৃষক লীগ নেতা আনারস প্রতীকের প্রার্থী মো. আবু জাফর।

বাড়বকুণ্ড ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের প্রার্থী ছাদাকাত উল্লা মিয়াজী, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের প্রার্থী জয়নাল আবেদীন ভূঁইয়া ও জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গল প্রতীকের প্রার্থী এজেএম বেলাল উদ্দিন।

বাঁশবাড়িয়া ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের প্রার্থী শওকত আলী জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা আনারস প্রতীকের প্রার্থী আরিফুল আলম চৌধুরী রাজু।

সলিমপুর ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের প্রার্থী সালাউদ্দিন আজিজ, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ সমর্থক আনারস প্রতীকের প্রার্থী গোলাম গফুর।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!