ভুল জায়গায় ফুল দেয়ার খেসারত দিচ্ছে ফয়সাল

পাহাড়তলী থানায় মামলা, শনিবার আদালতে চালান

কাউকে ফুল দেয়ার পর তার জেল জরিমানা হতে পারে সেটি নিশ্চয় কখনো ভাবেননি। কিন্তু সেই ফুল দেয়াটা যদি ভুল জায়গায় এবং ভুল উপায়ে হয় তাহলে সেটির খেসারত দিতে হয়। যেটি এখন দিচ্ছে শুক্রবার জহুর আহমেদ স্টেডিয়ামে ঢুকে পড়া ফয়সালকে।

ভেবেছিলেন দিচ্ছি ফুল, হয়ে গেল বড় ভুল! ফয়সাল আহমেদ নিশ্চয়ই এখন অনুতপ্ত, এ কী করলাম আমি! শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে মাঠে ঢুকে পড়া ফয়সালের বিরুদ্ধে মামলা হয়েছে চট্টগ্রামের পাহাড়তলী থানায়। ফয়সাল আহমেদের বাড়ি চট্টগ্রামের এনায়েত বাজার বলে জানান পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

আফগানিস্তান ইনিংসের ১০৬তম ওভারের বোলিং শুরু করতে যাচ্ছিলেন সাকিব আল হাসান। এ সময় এক যুবক দৌড়ে ঢুকে পড়েন মাঠের মধ্যে। ফয়সাল নামের ওই দর্শকের হাতে দেখা যায় এক তোড়া লাল গোলাপ। যুবকটি সাকিবের কাছে এসেই দিলেন স্যালুট। স্যালুটেই শেষ নয়। আকস্মিক মাঠে ঢুকে পড়া ফয়সাল হাঁটু গেড়ে লাল গোলাপ উপহার দিতে চাইলেন সাকিবকে। বিসিবির নিরাপত্তাকর্মী দৌড়ে এসে ওই দর্শককে নিয়ে যাওয়ার আগ পর্যন্ত খেলা থেমে থাকল ৩-৪ মিনিট।

ফয়সালকে তাৎক্ষণিকভাবে নিয়ে যাওয়া হয় নিকটস্থ পাহাড়তলী থানায়। সেখানে তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে বলে চট্টগ্রাম প্রতিদিনকে জানালেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান, ‘আসামি গ্রেপ্তার হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। মামলাটা হয়েছে স্টেডিয়ামে অনধিকার প্রবেশ ও খেলোয়াড়দের মধ্যে ভীতি সঞ্চার করার অভিযোগে। কাল তাকে আদালতে চালান করা হবে।’

কী ভাবে, কী উদ্দেশে ফয়সাল এ কাজটি করলেন, সেটি এখন বলা কঠিন। ফয়সাল নিরাপত্তাকর্মীদের কাছে আটক হওয়ার পরই ভুল স্বীকার করেছেন। মৌখিক ভুল স্বীকারও যে বিষয়টি শেষ হয়নি, বোঝাই যাচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!