ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চট্টগ্রামে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে এবার চট্টোপাধ্যায় ও বঙ্গবন্ধুর ভাস্কর্যের পাদদেশে বিক্ষোভ সমাবেশ করেছে হালিশহর থানা আওয়ামীলীগ।

শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম নগরীর বড়পোল মোড়ে হালিশহর থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফয়েজ আহমদের সভাপতিত্বে এই বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপরাজনীতির চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করে এই সমাবেশ থেকে ভাস্কর্য বিরোধীদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনার প্রতি উদ্বুদ্ধ করতে মুজিববর্ষে দেশজুড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য করার উদ্যোগ নিয়েছে সরকার। এই বিষয়ে কিছু লোক সারাদেশে নেতিবাচক প্রচারণা চালিয়ে একটা বিশেষ পরিস্থিতি তৈরি করতে চাইছে। অচিরেই এই আত্মঘাতী অপতৎপরতা বন্ধ না করলে ষড়যন্ত্রকারীদের এর সমুচিত জওয়াব দেওয়ার হুঁশিয়ারিও দেন বক্তারা।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, হাসান মাহমুদ হাসনী, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মো. হোসেন, সম্পাদক মণ্ডলীর সদস্যবৃন্দ, থানার আওতাধীন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি, আহবায়ক ও যুগ্ম আহবায়কসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এআরটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!