‘ভাবীর সঙ্গে পরকীয়া’র কারণেই প্রবাসী দেবরকে খুন

চট্টগ্রামের পটিয়া কুসুমপুরা এলাকার চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পাশে দুইদিন আগে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। পায়ের রগ কাটা লাশটি সৌদিআরব প্রবাসী মোহাম্মদ নবী হোসেন (২৮)। ভাবীর (মামাত ভাইয়ের বউ) সঙ্গে পরকিয়ার জেরে তাকে খুন করা হয়েছে বলে ধারণা পুলিশের।

গত শনিবার (১৭ অক্টোবর) কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন হাসপাতাল এলাকায় সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। সে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার পুরান চর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। এ ঘটনায় নিহত নবী হোসেনের ভাই কবির হোসেন বাদি হয়ে রোববার (১৮ অক্টোবর) রাতে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে মামাত ভাই আনোয়ার হোসেন (৪৫), তার স্ত্রী শিউলি বেগম (৪০) ও তাদের ছেলে সাব্বির হোসেন (২২) সহ ৫ জনকে আসামি করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, নবী হোসেন দীর্ঘদিন প্রবাসে ছিলেন। করোনা পরিস্থিতির শুরুতে দেশে আসেন। সৌদিআরব প্রবাসী মামাতো ভাই আনোয়ার হোসেনের স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত মার্চ মাসে তিন সন্তানের জননী ওই নারী ও নবী হোসেন বাড়ি থেকে পালিয়ে ভাড়া বাসায় থাকেন। ওই নারীর স্বামী আনোয়ার হোসেন বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হয়ে পরিকল্পিতভাবে খুন করেছেন বলে পুলিশের প্রাথমিক তদন্তে বেরিয়ে এসেছে। উদ্ধার হওয়া ব্যক্তির সঙ্গে একটি পরিচয়পত্র ছিল। তার সূত্র ধরে পুলিশ খুনের প্রাথমিক তথ্য উদঘাটন করে।

এ ব্যাপারে পটিয়া থানার উপপরিদর্শক মো. আক্কাস মিয়া জানান, চট্টগ্রাম কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের রাস্তার পাশে ঝোঁপে প্রবাসী নবী হোসেনের মরদেহ বা কারা ফেলে যায়। পরকিয়ার জের ধরে তাকে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় পটিয়া থানায় একটি মামলা হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!