বড় ভাইয়ের হামলায় ছোট ভাই খুন লোহাগাড়ায়, আহত ১

চট্টগ্রামের লোহাগাড়া পূর্ব কলাউজানে জমি সংক্রান্ত বিরোধে বড় ভাইয়ের হামলায় ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী কোহিনুর আক্তার (২৮) আহত হয়ে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত মো. শফিকুর রহমান (৩৭) কলাউজান ইউনিয়নের কানুরাম বাজারের পূর্ব পাশে নইছার বর বাড়ির মৃত ইছহাক মিয়ার পুত্র।

জানা যায়, গত ২৫ মার্চ (বুধবার) বিকালে জমি সংক্রান্ত বিরোধে জেরে তাদের দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই মৌলভী রফিক (৫৫) ও তার দুই ছেলে জাহেদ (২৪) ও শাহেদ(২২) ছোট ভাইয়ের ওপর দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালায়। গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেকে প্রেরণ করেন। পরে চমেক থেকে চট্টগ্রাম শহরের একটি হাসপাতালে (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় ২৯ মার্চ ( রবিবার) সকাল ৯ টা ৩০ মিনিটে মৃত্যুবরণ করে। ঘটনার পর থেকেই হামলাকারীরা পলাতক রয়েছে বলে জানান স্থানীয়রা।

নিহতের স্ত্রী কোহিনুর আক্তার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বাড়ির পাশের বিরোধীয় খিলা জমির ভাগ বাটোয়ারা নিয়ে তার স্বামী শফিক ও ভাসুর মৌলভী রফিক কথা বলছিল। একপর্যায়ে আগে থেকেই ওৎ পেতে থাকা ভাসুরের ছেলে জাহেদ ও সাহেদ দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। বাবা-ছেলে মিলে আমি ও আমার স্বামীকে ইচ্ছে মতো পিটিয়েছে এরপর আমরা অজ্ঞান হয়ে যাই।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। এখনো পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়নি। অভিযোগ পেলে এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শফিকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!