ব্যাংকের টাকা আত্মসাৎ, এফ এস অ্যাপারেলসের ডিএমডি সিরাজকে গ্রেফতার করেছে দুদক

 

উত্তরা ব্যাংকের ১ কোটি ৬৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে এফ এস অ্যাপারেলস গার্মেন্টস এর ডিএমডি সিরাজুল হককে গ্রেফতার করেছে দূর্ণীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম এর কর্মকর্তারা। আজ রবিবার দুপুর একটার সময় নগরীর আগ্রাবাদ শেখ মুজিব রোড এলাকা থেকে এ ব্যবসায়িকে গ্রেফতার করা হয়।

 

DUDOK

 

দূর্ণীতি দমন কমিশন চট্টগ্রামের পরিচালক আব্দুল আজিজ ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে জানায়, চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় অবস্থিত এফ এস অ্যাপারেলস গার্মেন্টস এর ডিএমডি ও  বিজিএমইএ’র সদস্য সিরাজুল হক গত ২০০৩ সালে শিপম্যান্ট এর নাম করে উত্তরা ব্যাংক আগ্রাবাদ শাখা থেকে ১ কোটি ৬৩ লক্ষ টাকা উত্তোলন করে। পরে তিনি শিপম্যান্ট না করেই টাকাগুলো আত্মসাৎ করে গাঁ ঢাকা দেন।

 

 

এ ঘটনার সতত্যা নিশ্চিত হওয়ার পর ২০০৩ সালের ২০ অক্টোবর নগরীর ডবলমুরিং থানায় একটি মামলা দায়ের করে দূর্ণীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম। মামলা নং ২৯।

 

দীর্ঘদিন পর গোপন সূত্রে খবর পেয়ে মামলার তদন্ত কর্মকর্তা মানিক লাল দাশের সহযোগীতায় আগ্রাবাদ এলাকা থেকে এ ব্যবসায়িকে গ্রেফতার করে দুদক কর্মকর্তারা। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আসামি সিরাজুল হককে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান দূর্ণীতি দমন কমিশন চট্টগ্রামের পরিচালক আব্দুল আজিজ ভূঁইয়া।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

 

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!