ব্যবসায়ির বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রতিদিন রিপোর্ট : 

চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ এলাকা থেকে জালাল উদ্দিন সুলতান (৪৫) নামে এক ব্যবসায়ির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সিডিএ পোলের ঘোড়া এলাকার সুলতান আহমদ কন্ট্রাক্টরের ছেলে।

ব্যবসায়ির বস্তাবন্দি লাশ উদ্ধার 1

আজ রবিবার সকাল সাড়ে ৯টায় পুলিশ সিডিএ আবাসিক এলাকার ২৯ নম্বর সড়কের পাশ থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
সিএমপির ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মহিউদ্দিন সেলিম জানান, কে বা কারা হত্যার পর তার লাশ হাত পা বেঁধে বস্তাবন্দি করে ফেলে যায়। সকালে এলাকার লোকজন বস্তাভর্তি লাশ দেখে থানায় খবর দিলে আমরা লাশ উদ্ধার করেছি। নিহত জালাল উদ্দিন সুলতানের নাকে এবং গলায় আঘাতের চিহ্ন দেখে তাকে শ্বাসরোধ করে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে এমন ধারণা করছে ওসি। তিনি হত্যাকান্ডের রহস্য উম্মোচনে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানালেন।
এদিকে নিহতের ছোট ভাই নিজাম উদ্দিন জানান, বড়ভাই জালাল উদ্দিন সুলতান ১৯ নভেম্বর শনিবার সকালে অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। তবে শনিবার দুপুরে তিনি আগ্রাবাদ জামান হোটেলে খেতে যায়। সিসিটিভির ফুটেজে দেখা যায় দুপুর ১টার সময় তিনি মোগলটুলির দিকে যাচ্ছে। এর পর থেকে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে সন্ধ্যা ৭টার দিকে আমরা স্থানীয় কয়েকজনকে নিয়ে বন্দর থানায় গিয়ে জিডি করি। রাতে পুলিশ স্থানীয় ছাত্রলীগের মহসিন নামে এক কর্মীকে জানায়, মোবাইল টেকিং করে পুলিশ জেনেছে জালাল উদ্দিন মোগলটুলি এলাকায় আছে। এর পরপরই আমরা ৪টা কার একটি মেইক্রোবাস নিয়ে লোকজনসহ মোগলটুলি যাই। কিন্তু তাকে পাওয়া যায়নি। এরপর আজ সকালে তার লাশ মিলেছে।

 

পরিবারের পক্ষ থেকে অপহরণ এবং হত্যার জন্য দুইজনকে সন্দেহ করে থানায় অভিযোগ করা হয়েছে। এ দুজন হলো সুলতান জালালের বডিগার্ড নাসির উদ্দিন ববি এবং ব্যবসায়িক পাটনার মোস্তাফিজুর রহমান।

 

রিপোর্ট : মোরশেদ রনি।

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!