বোয়ালখালীতে গাছে এক ব্যক্তির ঝুলন্ত লাশ

চট্টগ্রামের বোয়ালখালীতে নিজ বসতঘরের পাশে গাছে ঝুলন্ত অবস্থায় জাফর আহমদ (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নে বাদশার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত জাফর আহমদ মৃত শরিয়ত খাঁর পুত্র।

নিহতের পরিবার ও এলাকাবাসীরা জানায়, বৃহস্পতিবার রাতে যথারীতি ঘরে না ফেরায় পরিবারের সদস্যরা জাফরকে বিভিন্নস্থানে খুঁজতে থাকে। এক পর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে ঘরের ২০০ গজ দূরে গাছের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে প্রতিবেশিরা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে অবহিত করে।

নিহতের ছেলে খোকন বলেন, বাবা কেন আত্মহত্যা করেছেন তা বুঝতে পারছি না। বাবার সঙ্গে পরিবারের কিংবা এলাকার কারও কোনো বিরোধ ছিল না।’

স্থানীয়রা জানান, জাফর আহমদ প্রায় ৫ বছর আগে বিদেশ থেকে দেশে চলে আসেন। এরপর থেকে পরিবারে আর্থিক অনটনের কারণে নানা অশান্তি ছিল। তবে তিনি মানসিকভাবে পুরোপুরি সুস্থ ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানা পুলিশের এসআই কাউসার। তিনি বলেন, ‘জাফর আহমদের লাশটি ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে মর্গে পাঠানো হয়েছে। তার স্ত্রী, ৪পুত্র ও ১কন্যা সন্তান রয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!