বোরকার দোকানের চাকরি ছেড়ে ইয়াবার দোকানে চাকরি

নগরীর রিয়াজ উদ্দিন বাজারে একটি বোরকার দোকানে চাকরি করতো ছাদেক। দুই বছর আগে ২০১৭ সালে সেই চাকরি ছেড়ে জড়িয়ে পড়ে ইয়াবা ব্যবসায়। তবে নিজের ব্যবসা নয় বেতনভুক্ত কর্মচারী হিসেবে বিক্রি করতো ইয়াবা। এই ইয়াবা বিক্রির চাকরি করতে গিয়ে দুই মামলার আসামিও হতে হয় ছাদেককে (২২)।

এর মধ্যে এক মাদকের মামলায় গত মে মাসে তার বিরুদ্ধে পাঁচ বছরর কারাদণ্ড দেন আদালত। এরপর তার বস ফোরকানকে নিয়ে মাদকের রমরমা ব্যবসা চালিয়ে গেলেও ধরাছোঁয়ার বাইরে ছিল সে। কিন্তু কোতোয়ালী থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে রিয়াজ উদ্দিন বাজার থেকে তাকে গ্রেপ্তার করে।

তবে পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি ছাদেকুলের ইয়াবা বিক্রির মহাজন ফোরকানকে। পুলিশ বলছে, সে সাতকানিয়ার বাজালিয়ার বাড়িতে থেকেই এই কারবার করছে। তাকে গ্রেপ্তারে চেষ্টা করছে পুলিশের একাধিক টিম।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘রিয়াজ উদ্দিন বাজারের কুখ্যাত মাদক ব্যবসায়ী ফোরকানের সহযোগী ছাদেকুল পাঁচ বছরের সাজা মাথায় নিয়ে পালিয়েছিল। আমরা তাকে গ্রেপ্তার করার পর ওই এলাকায় মাদক নির্মূলে ভূমিকা রাখবে। তার বসকেও গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!