বেড়ানো শেষে বাড়ি ফেরা হলো না শিশু নেহার

মারিয়া মেহেরাজ নেহা। বয়স আট। ঈদ উপলক্ষে মা’র সাথে নানার বাড়ি বেড়াতে গিয়েছিলো। বেড়ানো শেষে মা’র সাথেই বাড়ি ফিরছিলো নেহা। কিন্তু সে ফেরা আর হলো না নেহার। বাসের ধাক্কায় সড়কেই মৃত্যুর কোলে ঢলে পড়ে নেহা।

শনিবার (২২ মে) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট স্টেশনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ম্যাজিক গাড়ির যাত্রী আট বছর বয়সি নেহা নিহত হয়। নিহত মারিয়া মেহেরাজ নেহা উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মধ্যপাড়ার মাহাবুবুল আলমের মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, যাত্রীবাহী একটি ম্যাজিক গাড়ি যাত্রী নামানোর জন্য মালুমঘাট স্টেশনে থামে। এসময় চকরিয়া থেকে যাত্রী নিয়ে কক্সবাজারমুখি চকরিয়া সার্ভিসের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে ম্যাজিক গাড়ির পিছনে বসা যাত্রী শিশু মারিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত শিশুকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীশ্চিয়ান হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মারিয়া।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. শাফায়াত হোসেন জানান, নিহত শিশু নানার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলো। ম্যাজিক গাড়িতে মায়ের পাশে বসা অবস্থায় পেছন দিকে থেকে আসা যাত্রীবাহী বাস ম্যাজিক গাড়িকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় শিশু মারিয়া। পরে হাসপাতালে ভর্তির পর সে মারা যায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!