বেপরোয়া ভোটে ম্যাজিস্ট্রেটের গাড়িতে ককটেল, চালক আহত লোহাগাড়ায়

নির্বাচনে দায়িত্বরত ম্যাজিস্ট্রেটের গাড়িতে ককটেল হামলা করছে দুস্কৃতিকারীরা। এতে ম্যাজিস্ট্রেট রক্ষা পেলেও গাড়ি চালক মো. শাহেদ (৩০) গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড উত্তর আমিরাবাদ এমবি উচ্চ বিদ্যালয় ও লোহাগাড়া সদর ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড নজুমুন্নিসা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। মঙ্গলবার লোহাগাড়া উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

স্থানীয়রা জানান, লোহাগাড়া সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নজুমুন্নিসা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট এবং কেন্দ্র দখলের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে আসেন লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা ইয়াসমিন চৌধুরী। এ সময় তার গাড়ি লক্ষ্য করে পরপর দুটি ককটেল নিক্ষেপ করে দুস্কৃতিকারিরা। এসময় গুরুতর আহত হয় তার গাড়ি চালক মো. শাহেদ।

ম্যাজিস্ট্রেট নিলুফা ইয়াসমিন চৌধুরী সাংবাদিকদের জানান, ‘ভোটকেন্দ্রে অনিয়মের খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার সঙ্গে সঙ্গেই আমার গাড়ি লক্ষ্য করে পরপর দুটি ককটেল নিক্ষেপ করে দুস্কৃতিকারীরা।’

ককটেল বিস্ফোরণে তিনি আহত না হলেও তার চালক গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, আমিরাবাদ ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ড উত্তর আমিরাবাদ এমবি উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসানের গাড়ি লক্ষ্য করেও ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা।
ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসান বলেন, ভোটকেন্দ্রে অনিয়মের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা। তবে ককটেল সরাসরি গাড়িতে আঘাত না করায় কেউ হতাহত হয়নি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!