বেপরোয়া বাসের ধাক্কায় প্রাণ গেল যুবকের

চট্টগ্রামের আনোয়ারায় কোরিয়ান কেইপিজেড কর্ণফুলী সুজ ইন্ডাস্ট্রিজ (কেএসআই) ২ নম্বর গেইটের সামনে বেপরোয়া গতির বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মো. পারভেজ উদ্দিন শাহ্ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত তার ভাই মো. রায়হান উদ্দিন শাহকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে কেইপিজেডে কর্মস্থলে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত পারভেজ বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক শাহ্ বাড়ির মো. আনোয়ার হোসেন সওদাগরের ছেলে।

স্থানীয়রা জানান, মোটরসাইকেলে করে কর্মস্থলে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বাসের ধাক্কায় দুই ভাই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মো. পারভেজ উদ্দিন শাহকে মৃত্যু ঘোষণা করেন। তবে আহত মো. রায়হান উদ্দিন শাহ চমেকে চিকিৎসাধীন আছেন।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন বলেন, বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হওয়ার ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি দুইটি জব্দ করেছে। তবে বাসের চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

আরএ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!