বেপরোয়া কাভার্ডভ্যান কেড়ে নিল কলেজ ছাত্র জায়েদের প্রাণ, হাসপাতালে লড়ছে আরেকজন

কক্সবাজারের চকরিয়ায়

কক্সবাজারের চকরিয়ায় বেপরোয়া গতির মিনি কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ হারিয়েছেন ইমরানুল হক জায়েদ (১৯) নামের এক কলেজছাত্র। একই ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন জায়েদের বন্ধু আরিফুল ইসলাম (২০)। এরমধ্যে জায়েদ মোটরসাইকেলের চালকের আসনে ছিলেন এবং আরিফ ছিলেন আরোহী।

মঙ্গলবার (৩০ মে) দিবাগত রাত পৌনে ১২ টার দিকে চট্টগ্রামের ট্রিটমেন্ট হাসপাতালের আইসিইউতে শেষ নিশ্বাস ত্যাগ করেন জায়েদ। একইদিন সকাল ৬ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া স্টেশনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ইমরানুল হক জায়েদ চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাহামুদনগর গ্রামের মাস্টার জাকারিয়া আনসারীর ছেলে। আহত চিকিৎসাধীন আরিফুল ইসলাম লামা উপজেলার ফাইতং ইউনিয়নের নয়া পাড়ার মোহাম্মদ ইসরাফিলের ছেলে।

এসব তথ্য নিশ্চিত করেছেন মারা যাওয়া জায়েদের বাবা মাস্টার জাকারিয়া আনসারী। তিনি বলেন, ‘দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সহায়তায় আমার ছেলে জায়েদকে চট্টগ্রামের ট্রিটমেন্ট হাসপাতালে ও তার বন্ধু আরিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১১ টা ৪০ মিনিটে আইসিইউতেই আমার ছেলে জায়েদ শেষ নিশ্বাস ত্যাগ করে।’

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, জায়েদ ও আরিফ পরস্পর বন্ধু। তারা বানিয়ারছড়া-মগনামা রোডে যাওয়ার জন্য বানিয়ারছড়া-ফাইতং সংযোগ সড়ক থেকে মোটরবাইক যোগে মহাসড়ক পার হচ্ছিলেন। ওই সময় কক্সবাজারমূখী দ্রুতগামী একটি মিনি কাভার্ডভ্যান বাইককে ধাক্কা দিলে দুই বন্ধু সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

চিরিঙ্গা হাইওয়ে থানার অপারেশন অফিসার (এসআই) খোকন কান্তি রুদ্র বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আমরা পৌঁছার আগেই স্টেশনের লোকজন ও আত্মীয়রা আহত দুজনকে চট্টগ্রামে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি মিনি কাভার্ডভ্যান ও দুমড়ে-মুচড়ে যাওয়া মোটর বাইকটি জব্দ করি। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।’

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!