বেকারত্বের ‘অভিশাপ’ থেকে বিষপানে ‘মুক্তি’ নিল যুবক

মা-বাবার সাথে ঝগড়া করে কীটনাশক পান

দীর্ঘদিন ধরে বেকার জীবন যাপন করে আসছিলেন চট্টগ্রাম নগরীর আকবরশাহ এলাকার শাহীন। সেটি নিয়ে মা-বাবার সাথে ঝগড়া করে বিষপানে আত্মহত্যা করে বেকারত্বের ‘অভিশাপ’ থেকে নিজেকে ‘মুক্তি’ দিলেন ২১ বছর বয়সী শাহীন।

বৃহস্পতিবার (২০ মে) বেলা সাড়ে ১১ টার দিকে আকবরশাহ থানার শহীদ লেইনের নাসিরের ভাড়া ঘরে আত্মহত্যার এই ঘটনা ঘটে। আলমগীর হোসেনের পুত্র নিহত শাহীন (শাওন) কীটনাশক পান করে আত্মহত্যা করেন বলে জানান স্থানীয়রা। প্রতিবেশীরা আরও জানান, পারিবারিক কলহের জেরে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

আকবরশাহ থানার উপপরিদর্শক ঈসমাইল হোসেন যুবকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই প্রতীয়মান হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রির্পোট হাতে এলেই বিস্তারিত জানা যাবে।’

জানা যায়, নিহত শাওন দীর্ঘদিন ধরে বেকার জীবন যাপন করে আসছিল। এই নিয়ে প্রায়ই মা-বাবার সাথে ঝগড়া লেগে থাকতো। বৃহস্পতিবার সকালেও ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায় কাউকে কিছু না বলে কীটনাশক কিনে এনে পান করে শাওন। মা পেয়ারা বেগম আঁচ করতে পেরে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা দরজা ভেঙে শাওনকে দ্রত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

জেএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!