বৃষ্টির কারণে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচে বিলম্ব

ডাবলিনে মালাহাইডের দ্য ভিলেজে ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি বাংলাদেশ আর আয়ারল্যান্ড। তবে বৃষ্টির কারণে টস হতে দেরি হচ্ছে।

আয়ার‌ল্যান্ডে অবস্থিত বাংলাদেশের এক ক্রীড়া সাংবাদিকের কাছে এই প্রতিবেদক যোগাযোগ করলে তিনি জানান, সকাল থেকে থেমে থেমে চলছে বৃষ্টি। এই মূহুর্তে যদিও নেই। তবে যে কোনো মূহুর্তে নামতে পারে আবার। মাঠ এখনও ঢেকে রাখা। বাংলাদেশ সময় চারটার আগে অন্তত টস হচ্ছে না…

একাদশ নিয়ে একের পর এক প্রশ্ন আসছে। এখনও উইকেটের চেহারা দেখা যায়নি। ঘাস থাকলে এবং কন্ডিশন এরকম থাকলে মিরাজের জায়গায় রুবেল খেলবে। না থাকলে মিরাজই থাকবে। আর কার্টেইল ওভার হলে একাদশ ও পরিকল্পনায় বদল আসবে পরিস্থিতি বুঝে।

ম্যাচ শুরুর কথা ছিল বাংলাদেশ সময় ৩টা ৪৫ মিনিটে। তার আধা ঘন্টা আগে টস হবার কথা। সেটা হয়নি। বৃষ্টির কারণে মাঠ ভেজা। এখনও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। বিকেল ৪ টার আগে টস হওয়ার সম্ভাবনা কম বলেই জানা গেছে।

ত্রিদেশীয় সিরিজে দুই দলের শুরুটা হয়েছে দুই রকম। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মতো দলকে রীতিমত উড়িয়ে দিয়েছে বাংলাদেশ।

মাশরাফি বিন মর্তুজার দল জিতেছে ৮ উইকেট আর ৩০ বল হাতে রেখে। আর প্রথম ম্যাচে এই ক্যারিবীয়দের কাছে ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছে স্বাগতিক আয়ারল্যান্ড।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!