বিয়ের রঙ না মুছতেই প্রগতির চাকুরে প্রাণ হারালেন বাস উল্টে

স্বামীকে হারিয়ে পাগলপ্রায় নববধূ

বিয়ের বয়স দুই মাসও পার হয়নি। হাতের মেহেদির রঙও মোছেনি। গ্রামের বাড়িতে ছুটি কাটিয়ে চট্টগ্রামে কর্মস্থলে ফেরার পথে ফেনীর ফতেপুর রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় বাস উল্টে দুর্ঘটনায় প্রাণ হারান ২৮ বছরের তরুণ সাদ্দাম হোসেন।

রোববার (১১ অক্টোবর) ভোরে এই মর্মান্তিক ঘটনা ঘটে। সাদ্দাম হোসেন চট্টগ্রামের প্রগতি ইন্ডাস্ট্রিজে চাকরি করতেন। তার বাড়ি ফেনী সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী সংলগ্ন কৃষ্ণপুর গ্রামে। বাড়িতে ছুটি কাটিয়ে কর্মস্থলে ফিরছিলেন তিনি। শনিবার (১০ অক্টোবর) দিবাগত শেষ রাতে নূরজাহান হোটেলের সামনে থেকে তিনি চট্টগ্রামগামী নাইট কোচে ওঠেন। ভোরে বাড়ির লোকজন দুর্ঘটনার খবর পান।

গত ১৪ আগস্ট সাদ্দামের বিয়ে হয়। তার বিয়ের বয়স এখনও দুই মাস পার হয়নি। স্বামীকে হারিয়ে তার স্ত্রী উর্মী এখন পাগলপ্রায়। উপার্জনক্ষম বড় সন্তানকে হারিয়ে তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

টানাপোড়েনে চলা সংসারে অনেক ঘাত-প্রতিঘাত অতিক্রম করে মাস্টার্স শেষ করে সাদ্দাম হোসেন চট্টগ্রামের প্রগতি ইন্ডাস্ট্রিজে চাকরি নেন। সাদ্দাম অত্যন্ত মিশুক প্রকৃতির ছিলেন। তিন ভাই ও এক বোনের মধ্যে সাদ্দাম ছিলেন সবার বড়। তার বাবা তাজুল ইসলাম সুয়াগাজীতে একটি ফিলিং স্টেশনে চাকরি করেন।

সাদ্দামের বাবা তাজুল ইসলাম বলেন, আমার অভাবের সংসারে সে অনেক ঘাত-প্রতিঘাত অতিক্রম করে মাস্টার্স শেষ করে চট্টগ্রামে প্রগতিতে চাকরি নেয়। তার ছোট দুই ভাই এখনও লেখাপড়া শেষ করতে পারেনি। একজন কলেজে পড়ছে, অন্যজন একটি হাফেজিয়া মাদরাসায় পড়ে।

রোববার রাত ১১টার দিকে সাদ্দামের মরদেহ গ্রামের বাড়ি আনার পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!