বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, ৬ জন গ্রেপ্তার

চট্টগ্রামের সদরঘাটে এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে ছয় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৪ এপ্রিল) তাদের আটক করা হয় বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমশিনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ।

আটককৃতরা হলেন মো. নিজাম উদ্দিন (৩০), তানিয়া বেগম (২৭), পপি বেগম (৩০), সোনিয়া বেগম (২২), মো. লিটন (২৯) ও ফিরোজা বেগম (৬৫)।

মূল অভিযুক্ত নিজাম উদ্দিনের স্ত্রী ও দুজন পুত্রসন্তান রয়েছে। অভিযোগকারী তরুণী আগ্রাবাদ মিস্ত্রিপাড়া মীর ফ্যাশন গার্মেন্টেসে কাজ করেন।

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, ৬ জন গ্রেপ্তার 1

অভিযোগ সূত্রে জানা যায়, দশ মাস আগে অভিযুক্ত নিজাম উদ্দিনের সাথে পরিচয় হয় সেই তরুণীর। নিজাম উদ্দিন নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে তাকে বিয়ের প্রস্তাব দেয়। সেই তরুণী ১ এপ্রিল বাসা থেকে বের হয়ে নিজাম উদ্দিনের সঙ্গে থাকা শুরু করে। সে সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বেশ কয়েকবার ধর্ষণ করে। পরবর্তীতে নিজাম উদ্দিনের স্বজনেরা সেই তরুণীকে সদরঘাটে থানাধীন পশ্চিম মাদারবাড়ী এলাকার একটি বাসায় নিয়ে নির্যাতন করে। তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে ভিডিও ধারণ করে। কোন মামলা না করার শর্তে তাকে ছেড়ে দেয় তারা।

পরে ভুক্তভোগী সদরঘাট থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযু্ক্তদের গ্রেফতার করে। পুলিশ অভিযান চালিয়ে নিজাম উদ্দিন ও তার স্ত্রী তানিয়াসহ বাকি ৪ আসামিকে গ্রেফতার করে। নিজাম উদ্দিন পুলিশের কাছে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছেন। অন্য আসামিদের দেওয়া তথ্য অনুযায়ী, একটি লাল রঙের প্লাস্টিকের হাতলযুক্ত কাঁচি, মোবাইল সেট, ভিকটিমের কাছ থেকে জোরপূর্বক স্বাক্ষর নেওয়া কাগজ উদ্ধার করে পুলিশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!