বিয়েবাড়িতে দেয়াল ধসে কলেজছাত্রের মৃত্যু, বর হাসপাতালে

বর বেশে থাকার কথা ছিল গায়ে হলুদের স্টেজে। কিন্তু তার বদলে এখন যন্ত্রণায় কাতরাতে হচ্ছে হাসপাতালের বেডে। চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় সীমানা দেয়াল ধসে পড়লে মারা যান এক কলেজ ছাত্র, আহত হন দুজন। তাদের একজন নজরুল ইসলাম, যার গায়ে হলুদের অনুষ্ঠান ছিল আজ রাতে। কিন্তু দুপুরের দুর্ঘটনায় পুরো বাড়িতে উৎসবের পরিবর্তে চলছে কান্নার রোল।

দেয়াল ধসে নিহত কলেজ ছাত্রের নাম মুহাম্মদ শাকিল সবুজ (১৯)। তিনি হাটহাজারী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র ছিলেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে হাটহাজারী পৌরসভার কড়িয়ার দিঘিরপাড় এলাকার আমিনুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত শাকিল সবুজ ওই বাড়ির অটোরিকশা চালক রমজান আলির ছেলে।

এ ঘটনায় আহত হয়েছেন নজরুল ইসলাম (২৩) ও মুহাম্মদ জালাল (১৭) নামে আরও দুজন। আহতদের মধ্যে নজরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে বায়তুশ শুক্কুর জামে মসজিদের দক্ষিণ পাশে আমিনুর রহমানের বাড়ি পৌঁছালে ১০-১২ বছর আগে নির্মাণ করা একটি দেয়াল ধসে তাদের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই সবুজ নিহত ও আরও দুজন আহত হন।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার এসআই মো. জসিম বলেন, জুমার নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলেন সবুজসহ কয়েকজন। এসময় তাদের ঘরের সামনে থাকা পুরাতন একটি দেওয়াল হঠাৎ ধসে পড়ে। এসময় সবুজ দেওয়ালের নীচে চাপা পড়লে তার মাথা থেতলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএস/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!