বিদ্যুৎ বিল নিয়ে বিরোধ, ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

চট্টগ্রামের বাঁশখালীতে ঘরের অতিরিক্ত বিদ্যুৎ বিল নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়েছেন। মঙ্গলবার (২৫ আগষ্ট) সকাল ৮টায় সাধনপুর ইউনিয়নের বাণীগ্রামের কচুজোন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, অতিরিক্ত বিদ্যুৎ বিল পরিশোধ করা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই আমজাদ হোসেন বড় ভাই ইমরান হোসেন প্রকাশ এমদাদকে (২৬) ছুরিকাঘাত করে। ঘরের লোকজন এমদাদকে আহত অবস্থায় আনোয়ারা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় এমদাদ মারা যান। এমদাদ পেশায় একজন অটোরিক্সা চালক। তারা স্থানীয় মো. ইসহাকের ছেলে।

পুলিশ জানায়, ঘরের বৈদ্যুতিক মিটারে অতিরিক্ত বিল হলে আমজাদ ও এমদাদের মা আমেনা বেগম দুই পুত্রকে সকাল ৮টায় বৈদ্যুতিক বিল বকেয়া রাখায় বকাঝকা করেন। মায়ের বকুনিতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই আমজাদ মা’কে গালি দেয়। এক পর্যায়ে এই গালি দেওয়ার প্রতিবাদ করে বড় ভাই এমদাদ। ছোট ভাই আমজাদ বড় ভাইয়ের বকুনি সইতে না পেরে ঘরে থাকা ছুরি দিয়ে বড় ভাইকে আহত করে। গুরুতর আহত অবস্থায় এমদাদকে আনোয়ারা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান তিনি।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রেজাউল করিম মজুমদার বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়ে দেয়। মামলার প্রস্তুতি চলছে। ঘরোয়া বিদ্যুৎ বিলের বিরোধ থেকে এই খুনের ঘটনা ঘটেছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!