কক্সবাজারের কটেজে বিদেশিনী ধর্ষণ চেষ্টা, মারমেইডে অভিযান

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি এলাকার যে কটেজে অস্ট্রেলিয়ান তরুণী ধর্ষণের চেষ্টা করা হয়েছে সেটিতে অভিযান চালানো হয়েছে। মারমেইড ক্যাফের ওই কটেজটি ছিল মদের বোতল দিয়ে সাজানো।

বুধবার (১৮ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মুসা নাসের চৌধুরীর নেতৃত্বে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

এ সময় উপস্থিত ছিলেন মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল ও রামু উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ছাইথোইলা চৌধুরী।

কক্সবাজারের কটেজে বিদেশিনী ধর্ষণ চেষ্টা, মারমেইডে অভিযান 1

জানা গেছে, মারমেইড বিচ রিসোর্টের মালিক আনিসুল হক সোহাগের বাড়ির ভেতরেই কটেজটি অবস্থিত। আনিসুল হক তার মাদকাসক্ত ছোটভাই স্যামকে এ কটেজ পরিচালনার দায়িত্ব দিয়েছিলো। কটেজটিতে নিয়মিত রমরমা মদের আসর বসতো। কোনো ধরনের নিরাপত্তা ছাড়াই দেশি-বিদেশি পর্যটকদের অননুমোদিত এ কটেজে রাখা হতো। অস্ট্রেলিয়ান নারী পর্যটককে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হওয়ায় এই কটেজ পরিচালনাকারী আনিসুল হক সোহাগের ছোটভাই স্যামসহ তিনজনকে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মুসা নাসের চৌধুরী বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মূলত মারমেইড ক্যাফের কটেজটিতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দেখা গেছে কটেজটি খাসজমিতে নির্মিত।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!