বিজয় ফুটবল টুর্নামেন্ট’ উদ্বোধন

বিজয় ফুটবল টুর্নামেন্ট’ উদ্বোধন 1ক্রীড়া প্রতিদিন : মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের নতুন সংযোজন ‘বিজয় ফুটবল টুর্নামেন্ট’ থেকে প্রতিভাবান ফুটবলাররা উঠে আসবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে লালদীঘি মাঠে বিজয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

টুর্নামেন্ট আয়োজনকে স্বাগত জানিয়ে বিভাগীয় কমিশনার বলেন, খেলাধুলা ভবিষ্যৎ প্রজন্মের শক্তি। এবিএম মহিউদ্দিন চৌধুরী সংস্কৃতি ও ক্রীড়াপ্রেমিক। তিনি নতুন প্রজন্মকে কর্মে-সৃজনে উদ্দীপ্ত করার জন্য নিবেদিত। তার উদ্যোগে শুরু হওয়া বিজয় ফুটবল টুর্নামেন্টকে সর্বাত্মক লক্ষ্যে পৌঁছে দিতে জেলা ও বিভাগীয় প্রশাসন সহযোগিতা করে যাবে।

তিনি বলেন, ‘ক্রীড়া-ই শক্তি মাদক থেকে মুক্তি’ এ স্লোগান ধারণ করে এ টুর্নামেন্টের অগ্রযাত্রায় আমি বিশেষভাবে অনুপ্রাণিত হয়েছি।

উদ্বোধন অনুষ্ঠানে ক্রীড়া উপ-পরিষদের আহ্বায়ক মশিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সদস্যসচিব নিজাম উদ্দিন নিজুর সঞ্চালনায় বক্তব্য দেন মুক্তিযুদ্ধের বিজয়মেলা পরিষদের কো-চেয়ারম্যান নঈম উদ্দিন চৌধুরী, অমল মিত্র, অধ্যাপক মোহাম্মদ শফিউল বশর, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমেদ, মহাসচিব মোহাম্মদ ইউনুছ, মহাসচিব (অর্থ) পান্টু লাল সাহা, মুক্তিযোদ্ধা কাজল কান্তি দে, মুক্তিযোদ্ধা সুনীল দে, মুক্তিযোদ্ধা দেবাশীষ বুলবুল, ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, কাউন্সিলর জহর লাল হাজারী, আবু তাহের, নজরুল ইসলাম বাহাদুর, আবুল মনছুর, নুরুল আলম, ফরিদ মাহমুদ, কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, অধ্যাপক আসলাম, আব্দুল নবী খান লেদু, হেলাল উদ্দিন, এসএম সাঈদ সুমন, মোহাম্মদ সালাউদ্দিন, আবুল হোসেন আবু, ওয়াসিম উদ্দিন, মোহাম্মদ ওসমান গণি, শাহীন সরওয়ার, প্রবীণ কুমার ঘোষ, এনামুল হক, আবু সাঈদ সুমন, ইমরান আহমেদ ইমু, বিকাশ দাশ, মোহাম্মদ নাহিদ, মহসিন সাজু প্রমুখ।

আনন্দঘন পরিবেশে উদ্বোধনী দিনে ডবলমুরিং ও পাহাড়তলী থানার ফুটবল ম্যাচে ডবলমুরিং থানা পাহাড়তলী থানাকে ৪-০ গোলে পরাজিত করে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!