বিজিএমইএ ফোরামের নতুন পার্টি প্রেসিডেন্ট আবদুস সালাম

বিজিএমইএ ফোরাম পর্ষদের নতুন পার্টি প্রেসিডেন্ট হলেন এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা ও বিজিএমই’র সাবেক প্রথম সহ-সভাপতি এবং পরিচালক মোহাম্মদ আবদুস সালাম।

একইসঙ্গে প্যানেল লিডার হয়েছেন সাভারটেক্স গ্রুপ এবং সুরমা গার্মেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল সামাদ। ফোরাম এ প্যানেলকে আগামী নির্বাচনের জন্য লিডার ঘোষণা করেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে ঢাকার সেনামালঞ্চে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়। ‘বিজয়ের মাসে হেমন্ত আড্ডা’ শিরোনামে এই অনুষ্ঠানে প্রায় এক হাজার বিজিএমইএ সদস্য অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বর্তমান ফোরাম পর্ষদ প্রেসিডেন্ট আনোয়ার-উল আলম চৌধুরী পারভেজ নতুন প্রেসিডেন্ট হিসেবে এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আবদুস সালামকে পরিচয় করিয়ে দেন। এরপর প্রাক্তন সভাপতি আনিসুর রহমান সিনহা, ড. রুবানা হকসহ ফোরামের সব সিনিয়র নেতা মঞ্চে আসেন এবং একসঙ্গে নতুন প্যানেল লিডার (আগামী নির্বাচনে বিজিএমইএ সভাপতি পদপ্রার্থী) হিসেবে ফয়সাল সামাদের নাম ঘোষণা করেন।

নবঘোষিত পার্টি প্রেসিডেন্ট মোহাম্মদ আবদুস সালাম এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। পাশাপাশি তিনি বিজিএমইএ’র পরিচালক হিসেবে আট মেয়াদে ও প্রথম সহ-সভাপতি হিসেবে চার মেয়াদে দায়িত্বরত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, ফয়সাল সামাদ ২৫ বছর বিজিএমইএ’র সঙ্গে সম্পৃক্ত আছেন। প্রয়াত বিজিএমইএ সভাপতি এবং ঢাকার জনপ্রিয় মেয়র আনিসুল হকের সময় তিনি বিজিএমইএ’র ইতিহাসে সর্বকনিষ্ঠ ভিপি ফিনান্স হিসাবে দায়িত্ব পালন করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!