বিচ্ছিন্ন পা নিয়ে তোলপাড় চকরিয়ায়

কক্সবাজারের চকরিয়ার নামার চিরিংগা পয়েন্টে মানুষের একটি বিচ্ছিন্ন পা নিয়ে তোলপাড় চলছে। পা’র ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর ঘটনা জানতে ও পা উদ্ধারে মাঠে নেমেছে পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সারাদিন এটি নিয়ে ফেসবুকে এবং সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আলোচনা চলছে।

জানা গেছে, শুক্রবার সকালে মাতামুহুরী নদীর নামার চিরিংগা পয়েন্টে পা’টি দেখা যায়। তবে পুলিশ নদীর তীরে কাটা পা’র কোনো সন্ধান পায় নি বলে জানিয়েছেন।

চকরিয়া পৌরসভার কাউন্সিলর মুজিবুল হক বলেন, ‌‘ফেসবুকে মানুষের কাটা পা’র একটি ছবি দেখেছি। অনেকে বলছে মাতামুহুরীর নদীর নামার চিরিংগা পয়েন্টে কাটা পা’টি দেখা গেছে। তবে আমি ঘটনাস্থলে গিয়ে কোন কাটা পা’র সন্ধান পায় নি। বিষয়টি চকরিয়া থানার ওসি হাবিবুর রহমানকে জানানো হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, ‘মানুষের শরীর থেকে বিচ্ছিন্ন একটি কাটা পা’র ছবি আমিও ফেসবুকে দেখেছি। এছাড়া স্থানীয় কাউন্সিলরের কাছ থেকে খবর পেয়ে থানার এসআই তুষ্ট লালকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তবে এর কোন সত্যতা পাওয়া যায় নি। নদীর চরে কাটা পা মানুষরা যদি দেখে থাকে তবে সেটি কোথায় গেল তা বের করতে অনুসন্ধান চালানো হচ্ছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!