বিএনপি নেতা আবু সুফিয়ানের পিতার ইন্তেকাল, বিএনপির শোক

চট্টগ্রাম- ৮ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ানের পিতা মাওলানা আবুল হাশেম বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় চান্দগাঁও আবাসিক এলাকার বাসভবনে ইন্তেকাল (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন) করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আজ বাদে আসর চান্দগাঁও আবাসিক বি- ব্লক জামে মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সকাল ১০ টায় চকরিয়া শাহারবিল কেন্দ্রীয় জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে আবু সুফিয়ানের পিতার মৃত্যুতে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দীন, গিয়াস উদ্দীন কাদের চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজি কবির, গোলাম আকবর খোন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারন সম্পাদক আবুল হাশেম বক্কর এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মাওলানা আবুল হাশেম একজন সৎ, আদর্শবান, বিনয়ী ও ঈমানদার মানুষ ছিলেন। তিনি আজীবন মানুষের কল্যাণে খেদমত করে গেছেন। মানুষকে ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করে সমাজকে আলোকিত করেছেন। এ ধরনের সুন্দর মনের মানুষগুলোর চলে যাওয়া সমাজের জন্য অপূরণীয় ক্ষতি। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!