বিএনপির ভিশন ঘোষনায় সরকার দিশেহারা হয়েছে

বিএনপির ভিশন ঘোষনায় সরকার দিশেহারা হয়েছে 1বিশেষ প্রতিনিধি : বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন দেশনেত্রী ভিশন-২০৩০ ঘোষনার পর বর্তমান সরকার দিশেহারা হয়ে গেছেন। দিশেহারা অবস্থায় তারা মানুষের পকেট কাটার এবং লুটপাটের চূড়ান্ত আয়োজন করে একটি বাজেট উপস্থাপন করেছেন।

শনিবার (১০জুন) সন্ধ্যায় চট্টগ্রামে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব), চট্টগ্রাম শাখার উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী” এবং “চিকিৎসক সমাবেশ ও ইফতার মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আমীর খসরু আরো বলেন, ব্যাংক লুট, শেয়ার কেলেঙ্কারী ইত্যাদির কোন সূরাহা না করে তারা সাধারন মানুষকে পথে বসাবার সমস্ত আয়োজন সম্পন্ন করেছেন।

তিনি বলেন, বিএনপির ভিশন-২০৩০ ঘোষনায় সারাদেশে প্রতিটি নাগরিকের বিনামূল্যে চিকিৎসা নিশ্চিত করা হয়েছে। কেউ বিনা চিকিৎসায় মারা যাবে না। শিক্ষা, চিকিৎসা, আধূনিক উন্নত জীবন সব কিছুেই রয়েছে ভিশন-২০৩০ ঘোষনায়। এসব বিষয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
.

ইফতার মাহফিল উপ-কমিটির আহবায়ক ডাঃ মোঃ রকিবউল্লাহর সভাপতিত্বে এবং সদস্য সচিব ডাঃ এ কে এম হারুন উর রশিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রিয় বিএনপি নেতা মীর মোঃ নাছির উদ্দিন বর্তমান সময়ের অবরুদ্ধ অবস্থা থেকে উত্তরনে আন্দোলন সংগ্রামের বিকল্প নাই উল্লেখ করে পেশাজীবিদের প্রতি আন্দোলনের প্রস্তুতি গ্রহনের আহবান জানান।

অনুষ্ঠানে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর মহাসচিব ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, বলেন, চট্টগ্রাম সবসময় আন্দোলনের সূতিকাগার। সরকার পতনের আন্দোলন চট্টগ্রাম থেকে শুরু হবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি দেশনেত্রী প্রদত্ত ভিশন ২০৩০ এর বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক ডাঃ ফরহাদ হালিম ডোনার, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সাধারন সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি আবু সুফিয়ান, ড্যাব কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ এ কে এম আজীজুল হক, ডাঃ মোস্তাক রহিম স্বপন, অধ্যাপক ডাঃ রফিকুল কবির লাবু, অধ্যাপক ডাঃ আবদুস সালাম, অধ্যাপক ডাঃ সৈয়দ আকরাম হোসেন, চট্টগ্রাম দক্ষিন জেলা বিএনপি’র সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, এডভোকেট কবীর চৌধুরী, ড্যাব সভাপতি ডাঃ খুরশীদ জামিল চৌধুরী, ডাঃ মোঃ আশরাফুল কবির ভূঁইয়া, অধ্যাপক নসরুল কদির, অধ্যাপক ডাঃ মোঃ আবদুল আলীম, অধ্যাপক ডাঃ এস এম তারেক, অধ্যাপক ডাঃ মোঃ জসিম উদ্দিন, অধ্যাপক ডাঃ তমিজ উদ্দিন আহমদ, ডাঃ মোঃ আবদুল মোত্তালিব, ডাঃ এম. এ. জাফর, আলহাজ্ব ডাঃ এম এ মান্নান, ডাঃ মোঃ আবুল কালাম, সাংবাদিক জাহিদুল করিম কচি, ইঞ্জিনিয়ার কে এম সুফিয়ান .অধ্যাপক সিদ্দিক আহমদ চৌধুরী, অধ্যাপক ডাঃ এম কামাল উদ্দিন, ডাঃ এস এম ইফতেখারুল ইসলাম লিটন, ডাঃ বেলায়েত হোসেন ঢালী, ডাঃ মোঃ ঈসা চৌধুরী, ডাঃ এস এম সারোয়ার আলম, ডাঃ কাজী শামীম আল মামুন, ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন, ডাঃ মোঃ ইমরোজ উদ্দিন, ডাঃ ময়নাল হোসেন, ডাঃ সাইফুদ্দিন সোহাগ, ডাঃ আবিদ বিল্লাহ, ডাঃ ফরহাদ আহমেদ রিজন, ডাঃ শাকির উর রশিদ, ডাঃ মোনায়েম ফরহাদ প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!