বিআরটিএ’তে ‘দালালের উৎপাত’ র‌্যাবের জালে ২১ জন আটক

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) অফিসে দালাল ছাড়া কোনো কাজ হয় না এমন অভিযোগ সেবা প্রার্থীদের। দালালের ছাড়া কাজ করতে গেলেই মাসের পর মাস হয়রানি হতে হয়। ইদানিং দালালের উৎপাত বেড়ে যাওয়ায় অভিযান চালিয়ে চক্রের ২১ সদস্যকে আটক করেছে র‌্যাব-৭।

রোববার (১৩ জুন) দুপুরের চট্টগ্রামের হাটহাজারী থানার নতুনপাড়া এলাকার বিআরটিএ কার্যালয় থেকে তাদের আটক করা হয়েছে

অভিযোগ রয়েছে, মোটরযান ও ড্রাইভিং রেজিষ্ট্রেশন করতে আসা গ্রাহকদের কাছ থেকে দুই থেকে তিনগুণ বেশি টাকা টাকা আদায় করে দালাল চক্র। দালালের উৎপাতে সেবাপ্রার্থীদের হয়রানি বেড়ে যাওয়ার অভিযোগ পেয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব-৭।

এ বিষয়ে তথ্য নিশ্চিত করে চট্টগ্রাম প্রতিদিনকে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, গ্রাহকদের সেবা পাওয়ার ক্ষেত্রে হয়রানির অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ২১ দালালকে আটক করা হয়েছে।

আটক ২১ জন হলো- মো. পারভেজ (৩০), মো. আনোয়ার হোসেন (৩৫), মো. ফোরকান (৪৮), মো. সোহেল (৪০), মো. নুর আলম (৬০), মো. মুন্না (২৮), মো. নাজিম উদ্দীন (৪৯), আবদুল্লাহ আল নোমান (২৫), মো. সাইফুদ্দিন (২৯), মো. মোরশেদ (২১), আবদুল হান্নান (২৪), সরওয়ার হোসেন (২৬), আবুল কালাম (৪০), নজরুল ইসলাম (৪০), নাজিম (৪৫), মো. জুবায়ের (২১), মো. জুনায়েদ (২১), রিমন (২৫), বদিউল আলম (৩৪), এনাম (২১), খোরশেদ (৩৫)।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!