বিআইটিআইডি ল্যাবের দায়িত্ব নিলেন ডা. জাকির হোসেন

চট্টগ্রামে করোনাভাইরাস শনাক্তের প্রধান ল্যাব ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবের দায়িত্ব নিয়েছেন ডা. জাকির হোসেন। তিনি রাঙ্গামাটি মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক।

বিষয়টি নিশ্চিত করে করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে যাওযা ল্যাব প্রধান অধ্যাপক ডা. শাকিল আহমেদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গতকাল আমি করোনা পজিটিভ হওয়ার পর থেকে আমি আইসোলেশনে আছি। আপাতত রাঙ্গামাটি মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. জাকির হোসেন দায়িত্ব পালন করবেন। তিনি করোনা পরিস্থিতিতে রাঙ্গামাটি থেকে বিআইটিআইডি ল্যাবে সংযুক্ত ছিলেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৬ মে) রাতে বিআইটিআইডি হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান এবং ল্যাব প্রধান ডা. শাকিল আহমেদ করোনা পজিটিভ হন। তিনি নিজেই নিজের পজিটিভ রিপোর্টে স্বাক্ষর করেন। ওই সময় ল্যাব প্রধানকে ঘিরে এক আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। কখন তিনি ফিরবেন? এমন প্রশ্ন সকল সহকর্মীর মনে উদিত হয়। সবাইকে শান্তনা দিয়ে সদা হাস্যোজ্জ্বল ডা. শাকিল আহমেদ বাসায় ফিরেন। তিনি নগরীর খুলশী থানার ফয়’স লেক এলাকায় নিজের বাসায় আইসোলেশনে আছেন।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!