বায়েজিদে ইয়াবাসহ পাঁচ যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী এলাকায় ইয়াবাসহ পাঁচ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ৪৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার (৩ নভেম্বর) কোম্পানির গেটের পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো কক্সবাজার উখিয়ার ৫ নম্বর পালংখালী এলাকার আবদুল মন্নানের ছেলে আবদুল খালেক (১৮), আমির হোসেনের ছেলে মো. সাইফুল ইসলাম (১৮), কবীর আহমদের ছেলে মো. একরাম হোসেন (১৯), মো. ফয়েজের ছেলে আলিফ উদ্দিন (২০) এবং চাঁদপুর সদর থানার ৫ নম্বর কালীবাড়ি এলাকার নাজির হোসেনের ছেলে মো. সৈয়দ (৩৬)।

পুলিশ জানায়, রোববার রাত আনুমানিক ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দীপংকর কুমার শীলের নেতৃত্বে একটি টিম আবদুল খালেক, সাইফুল ইসলাম, একরাম হোসেন ও আলিফ উদ্দিনকে ইয়াবা বিক্রির সময় গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯৪০ পিস ইয়াবা জব্দ করা হয়। তাদের স্বীকারোক্তিতে অক্সিজেন চাঁদনী সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে মো. সৈয়দকে ৫২৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গ্রেপ্তার পাঁচজন দীর্ঘদিন ধরে ইয়াবা বেচাকেনার সঙ্গে জড়িত। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

মুআ/সিআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!