বায়েজিদের রিপন হত্যায় আরও ২ আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের শেরশাহ এলাকায় রিপন হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩ জানুয়ারি) ভিন্ন ভিন্ন দুটি অভিযান চালিয়ে শেরশাহ বাংলাবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. আনোয়ার (২৫) ও জাহাঙ্গীর(৩২)। তারা দুজনেই রিপন হত্যা মামলার এজহারভুক্ত।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন বায়োজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।

তিনি বলেন, শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে আনোয়ার ও জাহাঙ্গীর নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা রিপন হত্যা মামলার আসামি। বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর, ২০১৯) রাতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর বাসা থেকে মেজবান শেষে ফেরার পথে শেরশাহ বাজার সংলগ্ন ফরিদ কমিশনারের বাড়ির পেছনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন রিপন। কাউন্সিলর বাবুর অনুসারী ছিলেন রিপন। বুধবার (১ ডিসেম্বর) বিকেলে নিহত রিপনের ভাই মোহাম্মদ আজাদ বাদি হয়ে মহিউদ্দিন, দিদারসহ ২৮জনের নামসহ ১০-১২জন অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি থানায় মামলাটি দায়ের করেন। ঘটনারদিন রাতেই মোমিন (৩১), শওকত (২১) নামে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার ভোরে বন্দুকযুদ্ধে নিহত হয় এমদাদ (৩৬) নামে আরও একজন।

এআরটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!