বাসের পেছনে ধাক্কা লাগার পরপরই চাপা দিয়ে গেল মিনিট্রাক, বাইক আরোহীর মৃত্যু

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটা টংকাবতি ব্রিজের দক্ষিণ পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

রোববার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টায় এ দুর্ঘটনা ঘটে। আহত মোটরসাইকেল আরোহীর নাম জৌতিব জলদাশ (৩৪)। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান চৌধুরী বাবুল তার মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জৌতিব জলদাশ (৩৪) মারা যান। তিনি বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশে উত্তর আমিরাবাদ জলদাশ পাড়ার স্বপন জলদাশের (প্রকাশ গুরা বুরো) ছেলে। তাদের আমিরাবাদ পুরাতন বিওসি এলাকার সেতু স্টিল নামক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, কক্সবাজারমুখী একটি যাত্রীবাহী বাস যাত্রী নামানোর সময় পেছন থেকে আসা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে ধাক্কা খেয়ে পড়ে যায়। ততোক্ষণে পেছন থেকে আসা আর একটি মিনিট্রাক তাকে চাপা দিয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। অ্যাম্বুলেন্সে চট্টগ্রামে আনার পথেই তার মৃত্যু হয়।

মিনিট্রাক ও মোটরসাইকেলটি স্থানীয়দের সহযোগিতায় দোহাজারী হাইওয়ে থানা পুলিশ জব্দ করেছে। যাত্রীবাহী বাসটি পালিয়ে গেছে।

এসএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!