বাসার গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে পুড়ে গেলেন পাঁচজন, অবস্থা গুরুতর

গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে চট্টগ্রামের সাতকানিয়ায় আগুনে পুড়ে গেলেন পাঁচজন। তাদের মধ্যে অন্তত চারজনের শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ জায়গাই পুড়ে গেছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাত ১০টার দিকে সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মনটানা ক্লাবের পিছনের এলাকার সৈয়দ আহমদের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

আগুনে পুড়ে যাওয়া এই পাঁচজন হলেন— সৈয়দ আহমদ (৬৫), খালেদা বেগম (৪৫), শাহনেওয়াজ (৪০), মো. হেলাল (৩৬), শাহ আলম (৫৫), এবং দেলোয়ার হোসেন (৫০)। এদের মধ্যে প্রথম চারজনের শরীরের ৮০ থেকে ৯০ শতাংশই পুড়ে গেছে।

সাতকানিয়া পৌরসভার প্যানেল মেয়র সাইফুল আলম সোহেল জানান, সৈয়দ আহমদ নামে এক ব্যক্তির বাড়িতে আনা গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ধরে যায়। এতে আশপাশের বাড়ির ৫ সদস্য আগুনে পুড়ে গুরুতর আহত হয়। স্থানীয় মানুষ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. রবিউল জানান, অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গ্যাস সিলিন্ডার গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আহত পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এমএ মজিদ ওসমানী জানান, আগুনে দগ্ধ হওয়া পাঁচজনকে হাসপাতালে আনা হলেও তাদের শরীরের প্রায় ৮০-৯০ শতাংশ পুড়ে যাওয়ার কারণে সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!