বাবা বেচে মদ আর ছেলে বেচে গাঁজা, কিনতে এসে ধরা ৫ জন

বাবা-ছেলে মিলে যৌথভাবে করেন মাদকের বিকিকিনি। বাবা বেচে মদ আর ছেলে বেচে গাঁজা। বাবার বিরুদ্ধে রয়েছে ১০ মামলা, ছেলের বিরুদ্ধে দুটি। তবুও যেন তারা দমবার পাত্র নন। কঠোর লকডাউনের ভেতরেও তারা মদের আসর বসিয়েছেন নিজের ঘরে।

তবে শেষ রক্ষা হয়নি। খবর পেয়ে মাদকের আস্তানায় হানা দিয়ে বাবা-ছেলেসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক আব্দুল মান্নান প্রকাশ মদ মান্নান (৫৪) চট্টগ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী ও তার ছেলে মো. নোমান (২৬) গাঁজা ব্যবসায়ী। এসময় মাদক কিনতে আসা আরও ৫ জনকেও গ্রেপ্তার করে পুলিশ।

রোববার (২৫ জুলাই) গভীর রাতে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাকিরা হলেন আল আমিন (৩০), মো. তাহের (২১), শহিদুল ইসলাম (২০), মো. সুমন (২৪) এবং মো. হানিফ (২৫)।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আব্দুল মান্নান সিএমপির তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। সে মূলত চোলাই মদ বেচে। এ কারণেই তাকে সবাই মদ মান্নান নামেই জানে। তার ছেলে নোমান আবার গাঁজা বেচে। মান্নানের বিরুদ্ধে ১০টি ও ছেলে নোমানের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।

ওসি বলেন, বাবা-ছেলে এই লকডাউনে নিজ বাসাতেই মাদকের আসর বসিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ৩টায় ১নং সুপারীওয়ালাপাড়াস্থ ফকির আহম্মদের বাড়ী আব্দুল মান্নানের ঘর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০ লিটার চোলাই মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এআরটি/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!