বাবা আবদার রাখেননি, তাই শখ মেটাতে বাইক চুরি

বাবার কাছে বাইক কেনার আবদার করে পায়নি। তাই বাইকের শখ মেটাতে নেমে পড়ে চুরিতে। কিন্তু বাইক চুরি করে হজম করা আর হল না। চুরির এক ঘন্টার মধ্যে পুলিশের জালে ধরা পড়ে জিয়াউদ্দিন শুভ (১৯) নামে এক কিশোর।।

রোববার (১১ এপ্রিল) চট্টগ্রাম নগরের টাইগারপাস পুলিশ বক্সের সামনে থেকে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। আটক জিয়াউদ্দিন শুভ চট্টগ্রামের জোরারগঞ্জ থানার বারইয়ারহাট পৌরসভার আবদুল সাত্তার বাড়ির মো. সেলিম উদ্দিনের ছেলে।

জানা গেছে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরণ স্টেডিয়াম বিভাগে কর্মরত ইঞ্জিনিয়ার আবু মুসা রোববার (১১ এপ্রিল) বিকেলে ৩টার দিকে চেরাগির মোড়ে ফুল কেনার সময় এজেড ভি-৩ মোটরসাইকেলটি রাস্তার পাশে পার্কিং করেন। ফুল কিনে এসে দেখেন মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে। তিনি চুরির ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা করেন। মামলার পর সিসিটিভি ফুটেজ দেখে একঘন্টার মধ্যে কোতোয়ালি থানা পুলিশ টাইগারপাস পুলিশ বক্সের সামনে থেকে চোরাই মোটরসাইকেলসহ শুভকে আটক করে।

আটকের পর শুভ জানায়, কিছুদিন আগে সে তার বাবার কাছে বাইক কেনার আবদার করে। বাবা আবদার না রাখায় নিজের শখ মেটাতে বাইক চুরির কাজে নেমে পড়ে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নেজাম উদ্দিন বলেন, বাবার কাছে মোটরসাইকেলের আবদার করে এই কিশোর। বাবা তার আবদার না রাখায় সে মোটরসাইকেল চুরিতে নেমে পড়ে। আমরা সিসিটিভি ফুটেজ দেখে একঘন্টার মধ্যে মোটরসাইকেলসহ চোরকে আটক করতে সক্ষম হই৷

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!