বাবার বিরুদ্ধে ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

বাবার বিরুদ্ধে ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কক্সবাজারের চকরিয়ায়। বুধবার (৭ অক্টোবর) ৬ টায় এ ঘটনায় আহত ছেলেকে রাতে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মো. কলিম উল্লাহ (২৭) চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আকবরীয়া পাড়ার কামাল উদ্দিনের ছেলে। নিহত কলিম উল্লাহ পেশায় একজন রাজমিস্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে বাড়ির পাশে একটি ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করছিলেন।

নিহতের স্ত্রী শাহিদা বেগম বলেন, বুধবার সন্ধ্যার দিকে আমার স্বামী দুই ছেলেকে নিয়ে বাজারে যায়। বাজার থেকে ফেরার পথে আমার শ্বশুর কামাল উদ্দিন আমার স্বামীকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আমার চাচা শ্বশুর জয়নাল ও দেবর আরমান এবং প্রতিবেশি ইমন মিলে আমার স্বামীকে ধরে নিয়ে গিয়ে বাড়ির সামনে একটি গাছের সাথে বেঁধে আবারও হাতুড়ি দিয়ে পিটাতে থাকে। একপর্যায়ে তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়লে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থা অবনতি হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। এরপর রাত ১০টার দিকে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, কয়েকদিন আগে আমার ছেলে বায়েজিদ মোস্তফা তার বাবার কাছ থেকে টাকা নিয়ে চকলেট কিনতে যায় দোকানে। এসময় আমার চাচা শ্বশুর জয়নাল তাকে অহেতুক মারধর করে। পরে বায়েজিদ ঘটনাটি জানালে বায়েজিদের বাবা কি কারণে ছেলেকে মারধর করেছে জানতে চান চাচা জয়নালের কাছে। এতে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে স্থানীয় এক কাউন্সিলর বিষয়টি বিচার-সালিশের মাধ্যমে সমাধান করে দেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আশরাফ হোসেন বলেন, ঘটনাটি জেনেছি। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!