বান্দরবান রোয়াংছড়ি উপজেলায় দুইজনকে পিটিয়ে হত্যা

বান্দরবান প্রতিনিধি :

বান্দরবান রোয়াংছড়ি উপজেলা আংগওয়া পাড়ায় উক্যহ্লা মার্মা (৩৫) ও প্রুমং মার্মা (৩৪)  নামে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল আনুমানিক  রাত সাড়ে ১০ ঘটিকার সময় এ ঘটনা ঘটে।

IMG_1827
পুলিশ ও স্থানীয় পাড়াবাসী জানান, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ ঘটিকার সময় উক্যহ্লা মার্মা ও প্রুমং মার্মা এ দুইজন মদ্যপানবস্থায়  হাতে ধারালো দা নিয়ে থোয়াইচিংমং মার্মা কে হত্যা করার  জন্য তার বাড়িতে এগিয়ে আসে।

 

 

পরে থোয়াইচিং মং মার্মা নিজেকে আত্মরক্ষা করতে গিয়ে ঐ দুই জনকে  বাড়ির পাশে বাতাম (কাঠ) দিয়ে পিটিয়ে হত্যা করে। হত্যা করার পর তিনি নিজেই পাড়াবাসীদের কাছে হত্যা করার কথা প্রকাশ করেন এবং পরে সেখান থেকে পাালিয়ে যান।

 

নিহত স্ত্রী মেনুচিং মার্মা (৩২) বলেন, আমার স্বামীকে যে হত্যা করেছে তাকে গ্রেপ্তার করে আইনের ব্যবস্থা নেওয়া হোক। আমি আমার স্বামী হত্যার বিচার চাই। আমি এখন দুইছেলে কে নিয়ে কোথায় যাব। খারাপ হোক ভাল হোক দুমুঠো ভাত সময় মত এনে দিত বাচ্চাদের জন্য ।

 

IMG_1840
সরেজমিনে  পরির্দশনে গিয়ে বান্দরবান পুলিশ সুপার রঞ্জিত কুমার রায় বলেন,  যে হত্যা করেছে তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের পুলিশ লাশ দুটি কে উদ্ধার করেছে এবং হত্যা করা আলামত বাতাম (কাঠ) জব্দ করেছে। ময়নাতদন্তের জন্য উক্যহ্লা মার্মা এবং প্রুমং মার্মা লাশ বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

 

বান্দরবান জেলা প্রসাশক দিলিপ কুমার বণিক জানান, সরকার জনবান্ধব সরকার । আমরা খরব পাওয়া মাত্র ঘটনার স্থলে ছুটে এসেছি।  এটি কোন রাজনৈতিক কিংবা পরিকল্পিত হত্যা নয়,এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। যারা মারা গেছে তাদের কে সরকারের তরফ থেকে  একজনকে ২৫ (পচিঁশ) হাজার টাকা করে মোট ৫০ (পঞ্চাঁশ) হাজার টাকা প্রদান করা হয়।

 

জসাইউ মার্মা,বান্দরবান প্রতিনিধি

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!