বান্দরবান আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা, সম্পাদক ইসলাম বেবী

শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলন। সোমবার (২৫ নভেম্বর) দুপুরে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সর্বসম্মতি ক্রমে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে বর্তমান সভাপতি ক্যশৈহ্লা ও ইসলাম বেবীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।

এর আগে, সকালে শহরের রাজার মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা চলছে, আর অন্যদিকে স্বাধীনতার বিপক্ষ শক্তি হিসেবে আরেকটি দল কাজ করছে। যারা ক্ষমতায় থাকতে এদেশের জন্য কোনো কাজ করেনি, জনগণের জন্য কোনো কাজ করেনি। তারাই বারবার আঘাত করেছে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, প্রাক্তন সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ দলীয় নেতৃবৃন্দ।

দীর্ঘ ৬ বছর পর বান্দরবান জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি পদে ক্যশৈহ্লা একক প্রার্থী এবং সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী দলীয় ফরম জমা দেন। তারা হলেন, বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, অজিত দাশ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সাদেক হোসেন চৌধুরী।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্থানীয় রাজার মাঠে ভীড় করেন। নেতাকর্মীদের উপস্থিতিতে লোকে লোকারণ্য হয় জেলা শহরের রাজার মাঠ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!