বাজেটকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম পলিটেকনিক ছাত্রলীগের আনন্দ মিছিল

নতুন অর্থ বছরের ঘোষিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ ও ছাত্র সংসদ।

সমাবেশে তারা এই বাজেটকে শিক্ষাবান্ধব ও উন্নয়নমুখী দাবি করে।

শনিবার (৫ জুন) বিকেলে চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট প্রাঙ্গণ থেকে মিছিলটি শুরু হয়। এটি টেকনিক্যাল মোড়, বেবিসুপার ও দুই নম্বার গেইট প্রদক্ষিণ করে পুনরায় টেকনিক্যাল মোড়ে এসে শেষ হয়। এ সময় আয়োজন করা হয় সমাবেশ।

চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রীয় ছাত্র সংসদের জি.এস শাহাদাত হোসেন ওমরের সঞ্চালনায় ও ছাত্র সংসদের ভিপি কাম্বার হোসেন রকির সভাপতিত্বে এই সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের সদস্য নুরুল হক মনির, মহানগর ছাত্রলীগ নেতা আনিসুল ইসলাম সাজিদ, ইয়াসিন আরাফাত বাপ্পী, শেখ রাকেশ উদ্দীন, মহিউল আলম চৌধুরী, মোঃ রবিন, শাহরিয়ার সালাম, শাহাদাত হোসেন শুভ, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক শওকত ওসমান সজিব।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের প্রশংসা করে বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন। আর তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দেশকে অর্থনৈতিক মুক্তির দিতে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সেই লক্ষ্য অর্জনে এবারের এই বাস্তবমুখী বাজেট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

সমাবেশে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন মহিন, ক্রীড়া সম্পাদক মো. নাছির, সাংগঠনিক সস্পাদক সাজ্জাদ হোসেন, মোহাম্মদ কাউসার, ছাত্র সংসদের এ জি এস আরমান অর্ক সহ প্রমুখ।

এআরটি/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!