বাঘাইছড়ির সাজেকে চাঁদের গাড়ি খাদে:নিহত ১ আহত ১৩

রাঙ্গামাটি প্রতিনিধি ::

রাঙ্গামাটি জেলার সীমান্তবর্তী উপজেলা বাঘাইছড়ির সাজেকের দাঁড়িপাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি চাঁদের গাড়ি পাহাড়ের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছেন। এছাড়া আরও ১৩ জন আহত হন বলে জানা যায়। শুক্রবার সাজেক থেকে ফেরার পথে দূর্ঘটনাটি ঘটে।

index
দুর্ঘটনায় নিহত মো. টিটু মিয়া (৩৫) ঢাকার নারায়নগঞ্জ সদর উপজেলার চাষারা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। হতাহত সবাই নারায়নগঞ্জ থেকে বৃহস্পতিবার বাঘাইছড়ির দূর্গম সাজেকে বেড়াতে যান বলে জানা যায়।
স্থানীয় সূত্র জানায়, দুর্ঘটনার পরপরই পেছনে থাকা পর্যটকের আরেকটি গাড়ি হতাহতদের উদ্ধার করে প্রথমে বাঘাইহাট সেনা জোনে নিয়ে যান এবং সেখানে আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাঘাইহাট জোনের এক সেনা কর্মকর্তা জানান, সাজেক পাহাড় নামতে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়িটি খাদে পড়ে দুর্ঘটনাটি ঘটেছে। সেনাবাহিনী সদস্যরা আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছে।

দুর্ঘটনা কবলিত চাঁদের গাড়িটি (গাড়ি নম্বর-রাঙ্গামাটি ব-১৭৩৯) দীঘিনালা জিপ সমিতির বলে জানা যায়। সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

রিপোর্ট : চৌধুরী হারুনুর রশীদ, রাঙ্গামাটি।

এ এস /জি এম এম / আর এস পি ::;

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!