বাঘাইছড়িতে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা

রাঙামাটির বাঘাইছড়িতে পারিবারিক কলহের জেরে সুব্রত বড়ুয়া (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি বাঘাইছড়ি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাচালং মডেল টাউন এলাকার মৃত অরুন বড়ুয়ার ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ এপ্রিল) পারিবরিক সমস্যা নিয়ে তার মা রত্না বড়ুয়ার সাথে বিবাদ হয়। তার জেরে মার সাথে অভিমান করে মঙ্গলবার ভোররাত ৩ টায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করে। পরে স্থানীয়দের সহায়তায় তার নিথর দেহ বাঘাইছড়ি উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুব্রত বড়ুয়াকে মৃত বলে ঘোষণা করেন। তার স্ত্রী ও এক পুত্র সন্তান রয়েছে।

বাঘাইছড়ি থানার ওসি এমএ মনজুর বলেন, ‌‘আমরা সংবাদ পেয়েছি গলায় ফাঁস দিয়ে সুব্রত বড়ুয়া নামে একজন মৃত্যুবরণ করেছে তবে আমরা ঘটনার সঠিক কারণ অনুসন্ধানের চেষ্টা করছি। নিহতের মরদেহ বর্তমানে থানা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে ময়নাতদন্ত শেষ হলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

নিহত সুব্রত বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা। সুব্রতর অকাল মৃত্যুতে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক ও সমবেদনা জানিয়েছেন।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!