বাঘাইছড়িতে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

রাঙামাটির বাঘাইছড়িতে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম ইমাম উদ্দিন (১৮)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান ইমাম। শ্বাসকষ্ট, গলাব্যথা ও জ্বর নিয়ে ১৫ এপ্রিল বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন তিনি।

পরে ইমামের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ১৬ এপ্রিল মুমূর্ষু অবস্থায় তাকে চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে রেফার্ড করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

শুক্রবার (১৭ এপ্রিল) ভোরে ওই যুবকের মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইফতেখার আহম্মেদ চট্টগ্রাম প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা ইমামের শরীর থেকে নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পাঠিয়েছি। রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে উনি করোনায় আক্রান্ত কি-না।

ইতিমধ্যে ওই রোগীর বাড়ি এবং আশপাশের বাড়ির সব পরিবারকে হোম কোয়ারেন্টিনে রেখেছে উপজেলা প্রশাসন। এ ছাড়া দুটি প্রাইভেট ক্লিনিক-হেলথ কেয়ার ডায়াগনস্টিক ও কেয়ার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা করা হয়েছে।

রোগীর বড় ভাই নাঈম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, চট্টগ্রামে নিয়ে যাওয়ার পথে মারা গেছে আমার ভাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবিব জিতু চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, রোগীর রিপোর্ট আসার আগ পর্যন্ত দুটি প্রাইভেট ক্লিনিক-হেলথ কেয়ার ডায়াগনস্টিক ও কেয়ার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা করা হয়েছে।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!