বাগীশিক ফটিকছড়ি সংসদের সমন্বয় সভা

বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি ফটিকছড়ি উপজেলা সংসদ আয়োজিত ইউনিয়ন সংসদ ও পৌরসভা সংসদের সাথে সমন্বয় সভা চট্টগ্রামের ফটিকছড়ির সুয়াবিল সিদ্ধি আশ্রম মঠে অনুষ্ঠিত হয়।

ফটিকছড়ি উপজেলা সংসদের সভাপতি ডা. সুব্রত কুমার চৌধুরীর সভাপতিত্বে সৈকত দাশ ও রুবেল বিশ্বাসের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে শুভ মঙ্গলপ্রদীপ প্রজ্জ্বলন করেন ভারতের পশ্চিমবঙ্গ থেকে আসা ও সুয়াবিল সিদ্ধি আশ্রম মঠের অধ্যক্ষ শ্রীমৎ দেবানন্দ জ্যোতি মহারাজ। অনুষ্ঠানে অতিথি ছিলেন বাগীশিক ফটিকছড়ি উপজেলা সংসদের উপদেষ্টা অ্যাডভোকেট উত্তম কুমার মহাজন, সংসদের উপদেষ্টা মাস্টার রতন কান্তি চৌধুরী, পৃষ্ঠপোষক কেশব দেব, এস কে রায় নান্টু, বাবুল দেব, শ্রীবাস ভট্টাচার্য, উত্তর জেলা সংসদের প্রচার সম্পাদক রাতুল শীল, প্রকাশনা সম্পাদক বরুণ কুমার আচার্য, নির্বাহী সদস্য প্রিয়াশীষ চক্রবর্তী, নির্বাহী সদস্য এডভোকেট জুয়েল চক্রবর্তী, সুজন চক্রবর্তী।

আরও উপস্থিত ছিলেন উপজেলা সংসদের সহ-সভাপতি বাবলা দে, সহ-সভাপতি মানস চক্রবর্তী, সাধারণ সম্পাদক রূপক দে, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল বিশ্বাস, অর্থ সম্পাদক সুমন কুমার বণিক, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল নাথ, সহ-সাংগঠনিক সম্পাদক অমর কান্তি দে, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক প্রভাত বণিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন কিশোর নাথ, নির্বাহী সদস্য লিটন দে, প্রচার সম্পাদক উজ্জ্বল শীল, পার্থ ঘোষ, ক্লিনটনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা সভাপতি- সাধারণ সম্পাদক ও ইউনিয়নের নেতৃবৃন্দ ও অনুষ্ঠানে আসা সকল গীতা মায়ের সন্তানরা।

সমন্বয় সভায় শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে প্রথম স্থান অধিকার করেন যৌথভাবে বাগীশিক নারায়ণহাট ইউনিয়ন সংসদ ও হারুয়ালছড়ি ইউনিয়ন সংসদ, দ্বিতীয় স্থান অধিকার করেন নাজিরহাট পৌরসভা সংসদ ও তৃতীয় স্থান অধিকার করেন এবং ভুজপুর ইউনিয়ন সংসদ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!