বাগীশিক কেন্দ্রীয় সংসদ’র উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ

বাগীশিক কেন্দ্রীয় সংসদ’র উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ 1বাগীশিক কেন্দ্রীয় সংসদ এর উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেছেন , বর্তমানে যে হারে পরিবেশ বিপর্যয় হচ্ছে, যে হারে গাছ কাটা হচ্ছে সে হারে বৃক্ষরোপণ হচ্ছে না তাই আমরা প্রায়শই ভয়াবহ পরিবেশ বিপর্যয়ের সম্মুখীন হচ্ছি।টর্নেডো, জলোচ্ছাস, ভুমিকম্পের মত প্রাকৃতিক দূর্যোক আমাদেরকে ঘায়েল করছে। জননী জন্মভুমিশ্চ স্বর্গাদপী গরীয়সী -যে ভুমিতে আমরা জন্মগ্রহণ করেছি সে ভুমিকে যদি আমরা রক্ষা করতে না পারি তাহলে আমাদের জন্মই বৃথা। তাই আমাদের সবাইকে বৃক্ষরোপণের অভিযানে নামতে হবে। আসুন একটা বৃক্ষরোপণ করি, সুন্দর একটা পৃথিবী গড়ি।

বাগীশিক কেন্দ্রীয় সংসদ এর উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে উক্ত কথাগুলো তুলে ধরেন।

১৪ জুলাই শুক্রবার মোহরা চান্দগাঁওস্থ শ্রীশ্রীমৎ স্বামী তারানন্দ মহাকালী যোগাশ্রমে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পলাশ কান্তি রণির সঞ্চালনায় কেন্দ্রীয় সভাপতি দেশপ্রিয় চৌধুরী বিনয় এর সভাপতিত্বে এ বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

কর্মসূচীর উদ্ধোধক ছিলেন ফটিকছড়ি উপজেলার ভাইস চেয়ারম্যান এড.উত্তম মহাজন, প্রধান অতিথি ছিলেন প্রফেসর ড.পীযুষ দত্ত (বাণিজ্যিক ব্যবস্থাপক, সচিব)। উক্ত কর্মসূচীতে আয়োজক সংগঠনের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!