বাকলিয়া রাহাত্তারপুলে ইফতারের গাড়ি হাজির রোজাদারের সামনে

রমজান মাসজুড়ে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটি সদস্য ও ওমরগনি এমইএস কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আরশেদুল আলম বাচ্চুর ব্যবস্থাপনায়

চট্টগ্রাম নগরীর বাকলিয়া রাহাত্তারপুলে এবিএম মহিউদ্দীন চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটি সদস্য ও ওমরগনি এমইএস কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আরশেদুল আলম বাচ্চুর ব্যবস্থাপনায় রমজান মাসজুড়ে নগরীর বিভিন্ন এলাকায় প্রতিদিন এই ইফতার বিতরণ করা হচ্ছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেলে নগরীর বাকলিয়া রাহাত্তারপুল এলাকায় একটি সুসজ্জিত মিনি ট্রাকে দুই শতাধিক রোজাদারের মধ্যে রান্না করা ইফতার প্যাকেটে করে বিতরণ করা হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক এসব ইফতার বিলি করেন।

এতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ- শিক্ষাও পাঠচক্র সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দীন, আব্দুর রাজ্জাক, কামরুল ইসলাম রাসেল, এম হাসান আলী, সাইদুর রহমান সাকিল, ইরফানুল হক, আবু সাঈদ মুন্না, শেখ নিয়াজ উদ্দিন ফাহাদ, সালাউদ্দিন কাদের আরজু, ইউসুফ আলী বিপ্লব, স্বরেন্দু বিকাশ ধর, তুহিন দাশ, ফয়সাল হাসান ফারাজসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!