বাকলিয়ায় বাসায় ঢুকে নারীকে গুলি করে হত্যা, বাবাসহ দুই ছেলে আটক

চট্টগ্রামের বাকলিয়া থানার বলিরহাটে ভাইকে না পেয়ে বোনকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত বুবলী আক্তার (৩০) বলিরহাটের বজ্রঘোনায় বাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন। শনিবার (১২ মে) রাত সোয়া নয়টার দিকে এ ঘটনা ঘটে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, ‘রুবেল নামে একজনের সঙ্গে শাহ আলম নামে আরেকজনের পূর্ব শত্রুতা ছিল। রাতে শাহ আলম চার-পাঁচজনকে নিয়ে রুবেলকে তার ঘরে খুঁজতে যান। এ সময় তাকে গুলি করতে চাইলে ভাইকে বাঁচাতে গিয়ে বোন বুবলী মাথায় গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।’

নিহত বুবলি আক্তার বলিরহাট মদিনা জামে মসজিদ এলাকার নোয়া মিঞার মেয়ে। বলিরহাটের নিয়াজি রোড এলাকার মোহাম্মদ আকরাম বুবলির স্বামী। তাদের ঘরে দুটি কন্যা সন্তান রয়েছে। দুই দিন আগে বুবলি শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে জানিয়ে আর বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন এডিসি আব্দুর রউফ। এদিকে এই প্রতিবেদন লেখার ঘন্টাখানেক আগে রাত সাড়ে ১২টায় বরিশাল বাজার থেকে এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে শাহ আলম ও নুরুল আলম। এদের মধ্যে একজনের কাছ থেকে হত্যায় ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

হত্যার পর এই দুই সহোদর পালিয়ে নগরীর চাঁন্দগাও থানার বরিশাল বাজার এলাকায় এক আত্মীয়ের বাসায় আশ্রয় নেয়। বাকলিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা স্থানীয় আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে। তারা ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হারুনুর রশীদের সমর্থক।

আপডেট রাত ১:৩০
এদিকে স্থানীয় সূত্র জানিয়েছে, রাত দেড়টার দিকে বলিরহাটের নিজ বাসা থেকে শাহ আলম ও নুরুল আলমের পিতা হাবিবুর রহমানকে আটক করেছে পুলিশ। তবে পরে তাকে ছেড়ে দিয়েছে বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

এইচ/এডি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!