বাকলিয়ায় ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেপ্তার ১

বাকলিয়া পুলিশের হাতে ধরা পড়লেন ভুয়া ডিবি অফিসার। ছিনতাইকালে বাকলিয়ার মিয়াখান নগর আমিন হাজী রোড এলাকা থেকে মো. জাহাঙ্গীর আলম (৩৩) গ্রেপ্তার হন।

শুক্রবার (২৩ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে ম্যাচ ফ্যাক্টরির গলির মুখ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি মিয়াখান নগর এলাকার হক সাহেবের বাড়ির মো. নুরুল ইসলামের ছেলে। অভিযানকালে তার কাছ থেকে ছিনতাইয়ের ১১ হাজার টাকাও উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, অসুস্থ পিতাকে চমেক হাসপাতালে ভর্তি করিয়ে লালদিঘী পাড়ে শাহ আমানত শাহ (র.) এর মাজার জেয়ারত করতে যান মো. হৃদয় (১৮) নামে এক গাড়ি চালক। বাসায় ফেরার পথে রাত আনুমানিক ১০টার দিকে মিয়াখান নগর আমিন হাজী রোড এলাকায় পৌঁছলে ছিনতাইকারী দুজন প্রথমে হৃদয়কে ডাক দিয়ে দাঁড় করান। এরপর নিজেকে ডিবি অফিসার পরিচয় দেন জাহাংগীর। তার পুরো শরীরে তল্লাশি চালিয়ে পকেটের ভেতর ১১ হাজার টাকা পাওয়া যায়। এ সময় এতো রাতে কোথায় থেকে আসছেন, নানাভাবে জেরাও করেন তিনি। একপর্যায়ে হৃদয়কে মামলার ভয় দেখানো হয়। পরে মামলার ভয়ে ওই টাকা দিয়ে দেন হৃদয়। বিষয়টি আশপাশের লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে টহলরত পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করে। এ সময় ছিনতাই করা ১১ হাজার টাকাও উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে শুক্রবার রাতেই মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৪ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!