বাকলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা পেল শিক্ষা উপমন্ত্রীর অনুদান

চট্টগ্রাম নগরীর ১৮ ও ১৯ নম্বর বাকলিয়া এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের অনুদান দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এর আগে ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডের কালামিয়া বাজারের ইসলামিয়া কলোনি এবং ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে বাইদ্দারটেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন শিক্ষা উপমন্ত্রী।

ক্ষতিগ্রস্তদের ব্যক্তিগত তহবিল থেকে ৫ লাখ টাকার অনুদান প্রদান করেন তিনি।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কোনো ব্যক্তি কিংবা পরিবার যাতে আর্থিক সংকটে না ভোগে, তার জন্য আমরা আপনাদের পাশে আছি। আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ইতোমধ্যে আপনাদের পাশে দাঁড়িয়েছেন। আপনারা ইতোমধ্যে সরকারি কিছু সহযোগিতাও পেয়েছেন।
সরকারের পক্ষ থেকে আরও সহযোগিতা নিয়ে দেয়ার চেষ্টা চলছে।

এছাড়া এলাকার বিত্তবানদের ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় এগিয়ে আসার অনুরোধ জানান শিক্ষা উপমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হারুনুর রশিদ, ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজন, সাবেক যুবনেতা বখতিয়ার ফারুক, এম মাহমুদ রনি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!