বাকলিয়ায় প্রবাসী যুবককে কোপালো দুর্বৃত্তরা

চট্টগ্রাম নগরীর পশ্চিম বাকলিয়ায় এক প্রবাসী যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এতে তিনি হাত-পা ও মুখে আঘাত পেয়েছেন।

আহত যুবকের নাম শাহাদাত হোসেন হিরু (৪৫)। তিনি দক্ষিণ আফ্রিকায় থাকেন। আহত হিরু কে বি আমান আলী রোডের হিরু ভিলার বাসিন্দা এবং একই এলাকার মৃত সামশুল ইসলামের ছেলে।

বুধবার (৮ মার্চ) বিকাল ৫টার দিকে বাকলিয়ার বড় মিয়া মসজিদের সামনে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় হিরুকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে বাকলিয়া থানা পুলিশের একটি দল।

এই বিষয়ে ভুক্তভোগী শাহাদাত হোসেন হিরু বলেন, ‘বুধবার আছরের নামাজ পড়তে বড় মিয়া মসজিদে যাই। সেখান থেকে নামাজ শেষে বের হওয়ার পর মুরাদ ওরফে ইয়াবা মুরাদের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন লোক আমার ওপর অতর্কিত হামলা চালান। কিছু বুঝে ওঠার আগে তারা ছুরি, কিরিচ বের করে আমাকে আঘাত করতে থাকে। পরে আমার চিৎকারে আশপাশের লোকজন ও মুসল্লিরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এরপর আমাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে ৫ম তলার ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়।’

এই সময় দুর্বৃত্তরা তার কাছ থেকে ৫ লাখ টাকা নিয়ে যায় বলে জানান তিনি।

এই বিষয়ে জানতে চাইলে বাকলিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, ‘ঘটনার বিষয়ে শুনেছি। আহত ব্যক্তি অভিযোগ করেছেন, তাকে মারধর করে ৫ লাখ টাকা নিয়ে গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় থানায় এখনও মামলা করেননি ভুক্তভোগী। মামলা করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!