বাইকের বেপরোয়া গতি কেড়ে নিল যুবকের প্রাণ, আহত ৩

চট্টগ্রামের লোহাগাড়ায় দ্রুতগতিতে মোটরসাইকেল (বাইক) চালিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মো. হারুন (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর মোটরসাইকেল আরোহী ও দুই পথচারী। শুক্রবার (১৬ আগস্ট) বিকাল ৩টায় সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া রঙ্গিপাড়া এতিমখানার সামনে এ ঘটনা ঘটে।
নিহত মো. হারুন সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া সিকদার পাড়ার গুরা মিয়ার ছেলে। তিনি চট্টগ্রাম শহরে কাপড়ের ব্যবসা করেন বলে জানিয়েছেন স্থানীয় ওমর ফারুক।

বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক ইউপি সদস্য হুমায়ুন রশিদ।

আহতরা হলো গারাঙ্গিয়া সিকদার পাড়ার কালু মিয়ার পুত্র মো. সাকিব (১৮), সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া এলাকার মো. আবদুল­াহর ছেলে আবদুর রশিদ (৬০) ও একই এলাকার দানু মিয়ার ছেলে এয়াকুব (৬৫)।

প্রত্যক্ষদর্শী রঙ্গী পাড়া জামে মসজিদের মোয়াজ্জিন মো. মুুসা জানান, নিহত মো. হারুন ও অপর আরোহী মো. সাকিব বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে বড়হাতিয়ার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে দু’পথচারীকে ধাক্কা দেয়। পরে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় মো. সাকিব ও আবদুর রশিদকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!